সোমবার, ০৬ মে ২০২৪, ০১:৫৪ পূর্বাহ্ন

পদ্মা সেতু দেখতে গিয়ে চার বন্ধুসহ ৬ জন নিহত

পদ্মা সেতু দেখতে গিয়ে চার বন্ধুসহ ৬ জন নিহত

স্বদেশ ডেস্ক:

সাপ্তাহিক ছুটির দিনে পদ্মা সেতু দেখার উদ্দেশ্যে চাঁদপুর থেকে ঢাকা আসা তিন বন্ধু সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে। ওই দুর্ঘটনায় আরও তিনজন মারা গেছেন। গতকাল বৃহস্পতিবার রাত পৌনে ১টার দিকে মুন্সিগঞ্জের নিমতলী হাসারা হাইওয়েতে কাভার্ডভ্যান ও সিএনজিচালিত অটোররিকশার সংঘর্ষে চাঁদপুরের তিনজনসহ মোট ছয়জন নিহত হন।

আজ শুক্রবার সকালে নিহত তরুণদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। লাশ বাড়িতে এলে পরিবার ও আত্মীয়-স্বজনদের কান্নায় আকাশ ভারী হয়ে ওঠে।

চাঁদপুরের নিহত তরুণরা হলেন, সদর উপজেলার ইচলি এলাকার বাসিন্দা সামাদ গাজী (২৪), পল্লিবিদ্যুৎ এলাকার বাসিন্দা আহাদ (২০) ও একই এলাকার সিফাত (২০)।

সামাদের চাচাতো ভাই মো. রুবেল জানান, পদ্মা সেতু দেখার উদ্দেশ্যে তারা তিন বন্ধু চাঁদপুর থেকে ঢাকায় যান। সেখান থেকে মুন্সিগঞ্জের বিক্রমপুর এলাকায় আরও দুই বন্ধু যোগ দেন। পরে তারা মাওয়ার উদ্দেশ্যে রওনা হন। এ সময় তাদের সঙ্গে দুই বন্ধুর এক বন্ধু উপস্থিত ছিলেন। রাতে বন্ধুদের বাসায় থেকে শুক্রবার পদ্মা সেতু দেখার পরিকল্পনা ছিল তাদের। ওই চার বন্ধু বৃহস্পতিবার রাতে অটোরিকশাযোগে মাওয়া যাচ্ছিলেন। মুন্সিগঞ্জের নিমতলী হাসারা হাইওয়েতে একটি কাভার্ডভ্যানের পেছন পেছন যাচ্ছিল অটোরিকশাটি। হঠাৎ কাভার্ডভ্যানটি স্লো করলে অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে পেছন দিক থেকে আঘাত করে। এতে অটোরিকশার পাঁচ যাত্রী ও চালক ঘটনাস্থলেই নিহত হয়।

দুর্ঘটনার বিষয় চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবদুর রশিদ বলেন, বিষয়টি আমার জানা নেই। এখনই খোঁজখবর নিয়ে বিষয়টি জানার চেষ্টা করছি।

তবে হাসারা হাইওয়ে থানার ইনচার্জ আবজাল হোসেন বলেন, ‘ঘটনাস্থলটি ঢাকার কেরানীগঞ্জের মধ্যে পড়েছে। ভেকুর সঙ্গে অটোরিকশার সংঘর্ষে এ ঘটনা ঘটে। ঘটনাস্থলেই চারজন ও হাসপাতালে নেওয়ার পথে আরেকজন মারা যান।’

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877